ঢাকা,বৃহস্পতিবার,১৪ অগ্রহায়ণ ১৪২৮,২৯,জুলাই,২০২১
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * জীবনের সুরক্ষার অনিবার্য প্রয়োজনেই লকডাউন : সেতুমন্ত্রী   * বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে চীন বিশ্বস্ত অংশীদার: প্রধানমন্ত্রী   * দেশবাসীকে ‘কঠোর লকডাউন’ মেনে চলার অনুরোধ তথ্যমন্ত্রীর   * করোনায় একদিনে রেকর্ড মৃত্যু ১৪৩, শনাক্ত ৮৩০১   * অভ্যন্তরীণ সব রুটে বিদেশগামীরা ফ্লাইট সুবিধা পাবে   * লকডাউনের প্রথমদিনেই রাজধানীতে আটক-গ্রেফতার ৭৫৫   * শপথ নিলেন মিন্টু ও হাসেম খান   * রিজার্ভ থেকে ঋণ দিয়ে বাড়তি আয়, মন্দ নয় : অর্থমন্ত্রী   * আরো ৫৩ হাজার ৩৪০টি পরিবারকে বিনামূল্যে ঘর প্রদান করলেন প্রধানমন্ত্রী   * বয়সের কারণে মনে হয় মির্জা ফখরুলের মতিভ্রম ঘটেছে  

   বিনোদন -
                                                                                                                                                                                                                                                                                                                                 
মা হলেন আয়নাবাজির নাবিলা

অনলাইন ডেস্ক :

মা হলেন ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। আজ (১ জুলাই) আনুমানিক ১২টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি কন্যাসন্তানের জন্ম দেন। বিষয়টি নিশ্চিত করেছেন জনপ্রিয় উপস্থাপিকা সামিয়া রহমান।

বর্তমানে মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন এবং তাদের কন্যার জন্য দোয়া চেয়েছেন সবার কাছে।

আলোচিত ছবি ‘আয়নাবাজি’র মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান মাসুমা রহমান নাবিলা। উপস্থাপনা, মডেলিং ও নাটকে আগে থেকেই অভিনয় করলেও এই ছবিটি নাবিলার ক্যারিয়ারে ভিন্ন মাত্রা যোগ করে। ছবিটিতে তার অভিনয় সব শ্রেণির দর্শকের মাঝে প্রশংসিত হয়। সেখান থেকে অনেকেই আয়নাবাজির নাবিলা বলেও সম্বোধন করে তাকে।

উল্লেখ্য, দীর্ঘ ১৮ বছর আগে সৌদি আরবের জেদ্দায় রিমের সঙ্গে পরিচয় হয় নাবিলার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অবশেষে ২০১৮ সালে তারা গাঁটছড়া বাঁধেন।

মা হলেন আয়নাবাজির নাবিলা
                                  

অনলাইন ডেস্ক :

মা হলেন ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। আজ (১ জুলাই) আনুমানিক ১২টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি কন্যাসন্তানের জন্ম দেন। বিষয়টি নিশ্চিত করেছেন জনপ্রিয় উপস্থাপিকা সামিয়া রহমান।

বর্তমানে মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন এবং তাদের কন্যার জন্য দোয়া চেয়েছেন সবার কাছে।

আলোচিত ছবি ‘আয়নাবাজি’র মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান মাসুমা রহমান নাবিলা। উপস্থাপনা, মডেলিং ও নাটকে আগে থেকেই অভিনয় করলেও এই ছবিটি নাবিলার ক্যারিয়ারে ভিন্ন মাত্রা যোগ করে। ছবিটিতে তার অভিনয় সব শ্রেণির দর্শকের মাঝে প্রশংসিত হয়। সেখান থেকে অনেকেই আয়নাবাজির নাবিলা বলেও সম্বোধন করে তাকে।

উল্লেখ্য, দীর্ঘ ১৮ বছর আগে সৌদি আরবের জেদ্দায় রিমের সঙ্গে পরিচয় হয় নাবিলার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অবশেষে ২০১৮ সালে তারা গাঁটছড়া বাঁধেন।

আইসোলেশনে শাহরুখ খান
                                  

অনলাইন ডেস্ক :

হু হু করে বাড়ছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। ভয়াবহ পরিস্থিতি মহারাষ্ট্রে। দেশের মোট কভিড আক্রান্তের ৪৮.৫৭ শতাংশ সেখানকার। করোনা থাবা বসিয়েছে বলিউডেও। আমির খান, অক্ষয় কুমার, রণবীর কাপুর থেকে ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট- একের পর এক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন।

এবার করোনার হানা শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার সেটে। জানা গেছে, সেটের এক ক্রু মেম্বার কভিড পজিটিভ। এর ফলে আইসোলেশনে বলিউড বাদশাহ।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা অভিনীত ‘জিরো’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সিনেমাটি। তার পরই সিনেমা থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শাহরুখ। ‘পাঠান’-ই তার কামব্যাক ছবি হতে চলেছে। বেশ কিছুদিন আগেই ছবির শুটিং শুরু করেছিলেন শাহরুখ।

ইতিমধ্যেই তার পাঠান লুক সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রকাশ্যে এসেছে। তাতে বেশ উচ্ছ্বসিত বলিউড বাদশাহর অনুরাগীরা। দুবাইয়ে ছবির বেশ কিছু অংশের শুটিং সেরেছিলেন শাহরুখ। তারপর নিউ নরমালে শুটিং শুরু করেন। কিন্তু এর মাঝেই বিপত্তি। ক্রু মেম্বারের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। খবর পেয়েই আইসোলেশনে চলে যান ‘কিং খান’।

শুটিং স্থগিত হয়ে যায়। করোনায় আক্রান্ত ক্রু মেম্বারকে আন্ধেরিতে কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলেই জানা গেছে। সেটের বাকি সবাইকে করোনা পরীক্ষা করার নির্দেশ দেওয়া হয়েছে। বলিউড তারকাদের সংক্রমণে চিন্তিত মুম্বাইয়ের ফিল্ম ফেডারেশনও। ইতিমধ্যেই সেটে তারকাদের ব্যক্তিগত কর্মীর সংখ্যা কমানোর অনুরোধ করা হয়েছে।

করোনায় আক্রান্ত হয়ে ঘরবন্দি রিয়াজ
                                  

অনলাইন ডেস্ক :

চিত্রনায়ক রিয়াজ আহমেদ করোনায় আক্রান্ত হয়েছেন। ২৮ মার্চ কোভিড-১৯ টেস্ট করান তিনি। একদিন পর রিপোর্ট হাতে পান। এরপর থেকে বাসায় চিকিৎসা নিচ্ছেন এই অভিনেতা।

বঙ্গবন্ধু সিনেমার শুটিংয়ে অংশ নিতে মুম্বাই যাওয়ার কথা ছিল রিয়াজের। ঢাকা ছাড়ার সব প্রস্তুতি শেষে তিনি করোনা টেস্ট করান। এরপরই আটকে যায় তার ভারত সফর।

রিয়াজ বলেন, করোনার অবস্থা আবারও খারাপের দিকে যাচ্ছে। সবাই সতর্ক থাকুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজের সুরক্ষা সবার আগে। তাহলে আপনার পরিবারও সুরক্ষিত থাকবে।

করোনায় আক্রান্তের অভিজ্ঞতা প্রসঙ্গে রিয়াজ আরও বলেন, এটি খুব ভায়াবহ অভিজ্ঞতা। শরীরে প্রচণ্ড ব্যথা। বেশ দুর্বলতাও অনুভব করছি। ফুসফুস সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখতে হচ্ছে। তবে এখন পর্যন্ত ঠিকভাবে খাওয়া-দাওয়া করতে পারছি।

বঙ্গবন্ধু বায়োপিকের শুটিং শুরু হয়েছে বেশ আগে। একে একে মুম্বাইতে শুটিংয়ে অংশ নিচ্ছেন তারকারা। সিনেমায় তাজউদ্দীন আহমেদের চরিত্রের জন্য নির্বাচিত হয়েছেন রিয়াজ।

উল্লেখ্য, দেশের শোবিজ অঙ্গনের করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। ১ এপ্রিল খবর পাওয়া যায় কোভিড পজিটিভ প্রখ্যাত অভিনেতা আবুল হায়াত। তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা গাজী রাকায়েত। গত বুধবার তার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসে। অন্যদিকে কোভিড পজিটিভ অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিচ্ছেন অভিনেত্রী ও পরিচালক আফসানা মিমি।

শ্বাসকষ্ট নিয়ে সঞ্জয় দত্ত আইসিইউতে
                                  

অনলাইন ডেস্ক :

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

আনন্দবাজার পত্রিকা জানায়, গুরুতর অসুস্থ অবস্থায় অভিনেতা সঞ্জয় দত্তকে শনিবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিন বিকেল থেকেই প্রবল শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। হাসপাতালে নিয়ে গেলে সঙ্গে সঙ্গেই চিকিৎসকেরা তার করোনা টেস্ট করেন। তবে টেস্ট নেগেটিভ আসে। কিন্তু ঠিক কী কারণে তার শ্বাসকষ্ট তা এখনও জানা যায়নি। চিকিৎসকরা এই ব্যাপারে কোনও কথা বলেননি।

সদ্য ৬১ বছরে পা দিয়েছেন অভিনেতা। সম্প্রতি সঞ্জয় দত্তের জন্মদিন গেছে। ২৯ জুলাই ঘরোয়াভাবেই অভিনেতার জন্মদিন পালিত হয়। দিন কয়েক আগেই জয়া বচ্চন ছাড়া বিগ-বি পরিবারের সকলে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। সঞ্জয় দত্তকে যেখানে ভর্তি করা হয়েছে, সেই লীলাবতী হাসপাতালেই ভর্তি ছিলেন করোনা আক্রান্ত অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য এমনকি নাতনি আরাধ্যাও। সম্প্রতি করোনা জয় করে বাড়ি ফেরেন অমিতাভ বচ্চন। তার দিন কয়েক আগেই সুস্থ বাড়িতে ফেরেন ঐশ্বর্য-আরাধ্যা। শনিবার (৮ আগস্ট) বিকেলে করোনা জয় করে বাড়িতে ফিরেছেন অমিতাভপুত্র অভিষেকও।

গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই
                                  

অনলাইন ডেস্ক :

বরেণ্য গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী চলে গেলেন না ফেরার দেশে। (ইন্নালিল্লাহি... রাজিউন)। রোববার বিকেল ৫টা ৫০ মিনিটে রাজধানীর মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দীর্ঘ দিন থেকে তিনি নানা অসুখে ভুগছিলেন। চিকিৎসার জন্য তিনি ব্যাংককও গিয়েছিলেন। পরীক্ষার পর জানা যায়, তার ফুসফুসে একটি টিউমার রয়েছে। এরপর তার অন্যান্য শারীরিক সমস্যার পাশাপাশি ক্যান্সারের চিকিৎসাও চলছিল। এর আগে বেশ কয়েক দফায় তাকে আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

দেশ-বিদেশে চিকিৎসা নিয়ে খানিকটা সুস্থ ছিলেন আলাউদ্দিন আলী। ফিরেছিলেন গানেও। তবে শনিবার (৮ আগস্ট) ভোর পৌনে ৫টায় হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। পরে তাকে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার শ্বাসকষ্টের সমস্যা দেখে লাইফ সাপোর্টে রাখার পরামর্শ দেন।

আজ রোববার চিকিৎসাধীন অবস্থায় আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই গীতিকার ও সুরকার পৃথিবীর মায়া ছেড়ে চিরদিনের জন্য চলে যান। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে শোবিজ অঙ্গনে।

আলাউদ্দিন আলী ১৯৭৫ সাল থেকে সঙ্গীত পরিচালনা করে বেশ প্রশংসিত হন। গোলাপী এখন ট্রেনে, সুন্দরী, কসাই এবং যোগাযোগ চলচ্চিত্রের জন্য ১৯৮৮ সালে শ্রেষ্ঠ সঙ্গীত পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

এছাড়া ১৯৮৫ সালে তিনি শ্রেষ্ঠ গীতিকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। অসংখ্যা জনপ্রিয় গানের রচয়ীতা তিনি। তার সুর করা গানের সংখ্যা ৫ হাজারেরও বেশি।

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে সানাই মাহবুব
                                  

বিনোদন ডেস্ক :

করোনায় আক্রান্ত হয়েছেন আলোচিত মডেল সানাই মাহবুব। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সানাই বলেন, গত দুই সপ্তাহ আগে আমার শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। আতঙ্ক নিয়ে নমুনা পরীক্ষা করিয়েছিলাম। অবশেষে গতকাল ফলাফল এসেছে পজিটিভ। সবাই আমার জন্য দোয়া করবেন, সুস্থ হয়ে আবার যেন কাজে ফিরতে পারি।

তিনি আরও জানান, গলাব্যথা ও কাশির সঙ্গে তার শ্বাসকষ্টও রয়েছে। শরীরও বেশ দুর্বল। এই অবস্থায় তিনি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার শরীরে করোনাভাইরাস শনাক্তের পর পরিবারের অন্য সদস্যদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলেও জানান সানাই।

সাইকেল চালাতে গিয়ে আহত ঋতুপর্ণা
                                  

অনলাইন ডেস্ক :

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত সাইকেল চালাতে গিয়ে আহত হয়েছেন। বর্তমানে তিনি পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন।

ঋতুপর্ণা জানান, চলন্ত সাইকেল নিয়ে ডান দিকে ইউটার্ন নিতে গিয়েছিলাম। তখনই সামলাতে না পেরে বেকায়দায় মোচড় লাগে ডান হাতের কব্জিতে। সঙ্গে সঙ্গে অবশ হয়ে যায় হাত, আঙুল। কব্জির পাশাপাশি ডান হাতের তৃতীয় আঙুলেও চোট পেয়েছি।

তিনি জানান, ডাক্তার বলেছে কব্জি বা আঙুলে কোনও চিড় ধরেনি, এটাই সবচেয়ে ভাল খবর। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য হাতে আকুপাংচার করাচ্ছি। তাতে ব্যথা অনেকটাই বশে। আগের থেকে অনেকটাই ভাল আছি। চেষ্টা করছি দ্রুত সুস্থ হওয়ার।

লকডাউনে কলকাতায় আপাতত কাজ না থাকলেও সিঙ্গাপুরে বসেই নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন ঋতুপর্ণা। সেখানে তিনি সিনেমা সংক্রান্ত নানা বিষয় নিয়ে নিয়মিত আলোচনায় যোগ দিচ্ছেন।

ফারুকী-তিশার বিয়ের দশ বছর পূর্তি
                                  
অনলাইন ডেস্ক :
বিয়ের দশ বছর পূর্তি হলো মোস্তফা সরোয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা দম্পতির। ২০১০ সালের ১৬ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন পরিচালক ও অভিনেত্রী।
 
বিবাহবার্ষিকী নিয়ে ফেসবুকে ফারুকী লিখেছেন, দশ বছরে অনেককিছু বদলে গেছে। আমার দাড়ি ধুসর হয়েছে, লিভারপুল চ্যাম্পিয়ন হয়েছে, করোনাভাইরাস এসেছে। অনেককিছু বদলেছে। কিন্ত আমাদের ভালোবাসাটা আগের মতোই রয়েছে। তিশা গুণী অভিনেত্রী। আর ফারুকী নির্মাণে ভীন্ন ধারা নিয়ে এসেছেন বেশ আগেই। দুইজনই যার যার অবস্থানের শীর্ষে রয়েছেন।
তিন মেয়েকে নিয়ে গাইলেন ডলি
                                  

অনলাইন ডেস্ক :

সংগীতের জনপ্রিয় তারকাদের একজন ডলি সায়ন্তনী। ক্যারিয়ারে অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। তবে এবারই প্রথম তিন মেয়ে কথা, রিমঝিম ও ফাইজাকে নিয়ে গাইলেন এই কণ্ঠশিল্পী। গানের শিরোনাম ‘পারিনি ভুলতে।

সুদীপ কুমার দীপের কথায় গানটির সংগীত করেছেন আকাশ মাহমুদ। গানটি তৈরি হয়েছে ইংরেজি ও বাংলা দুই ভার্সনে। ইংরেজি অংশের কণ্ঠ দিয়েছে মেয়েরা আর বাংলায় গেয়েছেন ডলি সায়ন্তনী।

তিনি বলেন, বড় মেয়ে কথায় আগেও গান করেছি। তবে এবারই প্রথম মেয়েদের নিয়ে গান গাইলাম। গানটা আমার একার গাওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ আমার স্বামী (ফাইজান খান) বলল, মেয়েদের নিয়ে গানটি গাইলে দারুণ কিছু হবে। সে কথা মতোই কাজ। দুই মেয়েকে নিয়ে সুমন কল্যাণের স্টুডিওতে চলে গেলাম। আর বড় মেয়ে মালয়েশিয়া থেকে মোবাইলে গানটি রেকর্ড করে পাঠিয়েছে। এভাবেই তৈরি হয়েছে আমাদের গানটি। আশা করি, এটি সবার ভালো লাগবে।

ডলি সায়ন্তনী জানান, ঈদ উপলক্ষে পারিনি ভুলতে’ শিগগিরই তার নিজস্ব ইউটিউব প্ল্যাটফর্মে প্রকাশ করা হবে।

করোনায় আক্রান্ত অমিতাভ-অভিষেক, হাসপাতালে ভর্তি
                                  

অনলাইন ডেস্ক :

ভারতের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় তাকে শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। এ খবর প্রকাশের কিছুক্ষণ পর জানা গেছে, এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ‘শাহেনশাহ’ খ্যাত অভিনেতার ছেলে অভিষেক বচ্চনও। তিনিও হাসপাতালে ভর্তি হয়েছেন।

বলিউডভিত্তিক জনপ্রিয় পত্রিকা ফিল্মফেয়ার শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় এক টুইট বার্তায় এ তথ্য জানায়। এ ছাড়া নিজের টুইটারে এই তথ্য নিশ্চিত করেছেন অভিষেক নিজেও।

টুইটারে অভিষেক লিখেছেন, অল্প সময়ের ব্যবধানে আমি আর বাবা দুজনই কোভিড-১৯ পজিটিভ। আমাদের দুজনেরই কিছু উপসর্গ ছিল। আমরা হাসপাতালে ভর্তি। আমাদের পরিবারের সব সদস্য ও কাজের লোকদেরও টেস্ট করা হচ্ছে। দয়া করে কেউ দুশ্চিন্তা করবেন না, প্রার্থনা করুন।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে নিজের করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর জানান অমিতাভ। তিনি লিখেন, শনিবার সন্ধ্যায় আমি করোনা পজিটিভ শনাক্ত হয়েছি। হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আমার পরিবারের সবাই নমুনা পরীক্ষা করেছেন। রিপোর্টের অপেক্ষায় আছি।

পোস্টে তিনি আরও লিখেন, গত ১০ দিনে আমার সংস্পর্শে বা কাছাকাছি যারা এসেছেন, তাদের সবাইকে করোনার নমুনা পরীক্ষা করার জন্য অনুরোধ করছি।

অল্প সময়ের ব্যবধানে বাবা-ছেলের করোনায় আক্রান্ত হওয়ার খবরটি বেশ ভাবাচ্ছে বলিউডের অন্যান্য অভিনয় শিল্পীদের। তাদের সুস্থতা কামনায় টুইটারে অনুপম খের, অর্জুন রামপাল, সোনম কাপুর, সোনো সুদ, রাজকুমার রাও, ইয়ামি গুপ্তাসহ অনেক তারকাই দুজনের জন্য প্রার্থনার অনুরোধ করেছেন।

রঞ্জিত ও কোয়েল মল্লিক করোনায় আক্রান্ত
                                  

অনলাইন ডেস্ক :

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন টলিউডের খ্যাতিমান অভিনেতা রঞ্জিত মল্লিক ও তার মেয়ে টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। এ ছাড়া রঞ্জিত মল্লিকের স্ত্রী দীপা মল্লিক ও কোয়েল মল্লিকের স্বামী নিসপাল সিং রানেও করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ শুক্রবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন কোয়েল।

কোয়েল তার স্ট্যাটাসে লিখেছেন, বাবা, মা, রানে ও আমি কোভিড-১৯ পজিটিভ। সেল্ফ কোয়ারেন্টিনে রয়েছি।

এদিকে, ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, দুই সপ্তাহ আগে রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক এবং কোয়েলের শারীরিক অবস্থার খানিকটা অবনতি হয়। ১৫ দিন আগে তাদের প্রত্যেকের শরীরের করোনার উপসর্গ দেখা দিয়েছিল। এরপর এ তিনজনসহ পরিবারের অন্যান্যদেরও করোনা পরীক্ষার নমুনা দেওয়া হয়। আজ শুক্রবার দুপুরে তাদের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

সম্প্রতি মা হয়েছেন কোয়েল মল্লিক। সন্তান হওয়ার পর থেকেই কোয়েল তার মা-বাবার সঙ্গে কলকাতার গলফগ্রিনের বাড়িতে রয়েছেন। এখানেই কোয়ারেন্টিনে রয়েছেন মল্লিক পরিবারের সদস্যরা। কলকাতার স্বাস্থ্যভবন এবং পুলিশ প্রশাসনের তরফ থেকে তাদের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে বলে জানা গিয়েছে।

আবারও রিয়াজ-পূর্ণিমা জুটি
                                  

অনলাইন ডেস্ক :

রিয়াজ-পূর্ণিমা জুটি হিসেবে ঢাকাই সিনেমায় যাত্রা শুরু করে নব্বই দশকের শেষের দিকে। এই জুটি দর্শকদের অনেক ভালো ভালো সিনেমা উপহার দিলেও এক দশকেরও বেশি সময় ধরে তারা একসঙ্গে পর্দায় নেই। এ নিয়ে প্রায়ই রিয়াজ-পূর্ণিমা জুটির ভক্তদের আক্ষেপ শোনা যায়।  

তবে অনেকেই বলে থাকেন তাদের দুজনের মধ্যে সম্পর্ক ভালো নেই। সেই জন্য তাদের জুটি ভেঙ্গে যায় এবং পরবর্তীতে আর একসঙ্গে দেখা যায়নি। তার এসব গুঞ্জনের উত্তর দিয়ে বলেন তাদের সম্পর্কে কোনো জটিলতা নেই। বেশ ভালো আছে। ময়োপযোগী পছন্দমতো গল্প পেলে তারা আবারও জুটি হয়ে সিনেমায় অভিনয় করবেন।

তবে এবার কী তারা সেই সময়োপযোগী গল্পের দেখা পেতে চলেছেন? এস এ হক অলিকের ছবি মাধ্যমেই কি তারা আবারো জুটি বাঁধছেন? 
 
নির্মাতা অলিক এ বিষয়ে গণমাধ্যমকে তার নতুন একটি ছবি প্রসঙ্গে বলেন, এই ছবিটি মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের ওপর নির্মিত হবে। এখানে সত্তরের পরের সময়টাকে তুলে ধরা হবে। সেদিক থেকে রিয়াজ ও পূর্ণিমাকে নিয়ে তার পরিকল্পনা রয়েছে। তবে এখনো চিত্রনাট্যর কাজ পুরোপুরি শেষ হয়নি। সব গুছিয়েই তাদের কাছে যাবেন। এই জুটি এর আগেও তাকে সুপারহিট ছবি উপহার দিয়েছেন। নতুন ছবিতেও এই জুটিকে পেলে বেশ আনন্দের হবে।

না ফেরার দেশে চলে গেলেন এন্ড্রু কিশোর
                                  

অনলঅইন ডেস্ক :

চলে গেলেন ঢাকাই ছবির প্লেব্যাক সম্রাট কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করে অবশেষে সোমবার (৬ জুলাই) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহীতে বোন ডা. শিখা বিশ্বাসের ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কিংবদন্তি গায়কের মৃত্যুর খবর শোনার পর সঙ্গীতাঙ্গন তথা দেশের শোবিজে শোকের গভীর ছায়া নেমে এসেছে। টানা নয় মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন থেকে গত ১১ জুন বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছিলেন এন্ড্রু কিশোর। তারপর থেকে তিনি রাজশাহীতে বোনের ক্লিনিকে চিকিৎসাধীন ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ৯ সেপ্টেস্বর শরীরের নানা জটিলতা নিয়ে সিঙ্গাপুর চিকিৎসা করাতে গিয়েছিলেন তিনি। শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে তার শরীরে ব্লাড ক্যান্সার ধরা পড়ার পর থেকেই সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। ছয়টি ধাপে তাকে মোট ২৪টি কেমোথেরাপি দেয়া হয়েছে।

করোনাভাইরাসের কারণে ফ্লাইট বন্ধ থাকায় সেখানে কয়েক মাস আটকে থাকার পর ১১ জুন রাতে একটি ফ্লাইটে ঢাকায় আনা হয়েছে তাকে। ঢাকায় ফেরার দুদিন পরই রাজশাহীতে চলে যান তিনি।

প্রথম দফার চিকিৎসা শেষ হলেও চেকআপের জন্য তিন মাস পর পর তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে যেতে হবে। তার শরীরে ক্যান্সার ধরা পড়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে চিকিৎসার জন্য ১০ লাখ টাকা সহায়তা করেছিলেন।

১৯৭৭ সালে ‘মেইল ট্রেন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে প্লেব্যাকে যাত্রা শুরু করা এন্ড্রু কিশোর আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এন্ড্রু কিশোর বাংলাদেশে ‘প্লেব্যাক সম্রাট’ নামে পরিচিত। কয়েক হাজার সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- জীবনের গল্প আছে বাকি অল্প, হায়রে মানুষ রঙের ফানুস, ডাক দিয়াছেন দয়াল আমারে, আমার সারা দেহ খেয়ো গো মাটি, আমার বুকের মধ্যে খানে, আমার বাবার মুখে প্রথম যেদিন শুনেছিলাম গান, ভেঙেছে পিঞ্জর মেলেছে ডানা, সবাই তো ভালোবাসা চায় প্রভৃতি।

দেবের নায়িকা হচ্ছেন অপু বিশ্বাস
                                  
অনলাইন ডেস্ক  :
দীর্ঘদিন পর বড় পর্দায় আসছেন অপু বিশ্বাস। অপু সবশেষ  শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ সিনেমায় অভিনয় করলেও তা মুক্তির মুখ দেখেনি। এর মধ্যেই দেবের নায়িকা হচ্ছেন অপু বিশ্বাস। ছবিটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। 
 
ছবিটির ব্যাপারে অপু বিশ্বাস বলেন, শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান আমাকে ফোন দিয়ে সিনেমার গল্প শুনিয়েছেন। দেব নিজেই নাকি আমার সঙ্গে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছে। সেলিম ভাই দু-এক দিনের মধ্যে আমাকে চুক্তিবদ্ধ করাতে চান বলে জানিয়েছেন।
 
শাপলা মিডিয়ার কমান্ডো সিনেমায়ও অভিনয় করছেন দেব। 
দেশে ফিরেছেন এন্ড্রু কিশোর
                                  

অনলাইন ডেস্ক :

দেশবরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর চিকিৎসা শেষে ঢাকায় ফিরেছেন। টানা ৯ মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন থেকে ১১ জুন রাত আড়াইটার একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছেন তিনি। কিন্তু করোনার কারণে তার প্রয়োজনীয় চিকিৎসা পেতে সমস্যা হচ্ছে। আগের চেয়ে কিছুটা সুস্থ হলেও তিনি এখনো শঙ্কা মুক্ত নন। বর্তমানে তিনি নিজের মিরপুরের বাসাতেই অবস্থান করছেন। এন্ড্রু কিশোরের পরিবারের একটি সূত্র তেকে তথ্য নিশ্চিত করা হয়েছে।

এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা খারাপের দিকে যেতে থাকলে অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়ে যান। তার শরীরে ক্যান্সার ধরা পড়ে গত ১৮ সেপ্টেম্বর।

অ্যান্ড্রু কিশোর দেশে ফিরতে চেয়েছিলেন মার্চ মাসের শেষ সপ্তাহে। তিনি এর আগে সিঙ্গাপুরে হুইল চেয়ারে বসে বসে একটি অনুষ্ঠানে গানও শুনিয়েছিলেন।  তখনই তিনি দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু তখন করোনাভাইরাসের কারণে দেশে ফেরা হয়নি তার। বিশেষ ফ্লাইটে করে অবশেষে দেশে ফিরলেন।

এন্ড্রু কিশোর কোলাহলমুক্ত থাকতেই দেশে ফেরার খবর এখনই কাউকে জানাতে চাননি। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, মাত্র কয়েক দিন হলো তিনি দেশে এসেছেন। কিন্তু তার শরীরের অবস্থা এখন ভালো নয়। ডাক্তার তাকে  কোলাহলমুক্ত থাকতে কড়া নির্দেশ দিয়েছেন, সেই নির্দেশনা মেনেই তিনি কোলাহল মুক্ত থাকছেন।

এন্ড্রু কিশোর চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ছিলেন। চিকিৎসক জানিয়েছেন, কয়েক মাস পর পর নিয়মিত তাকে চেকআপ করাতে হবে।

অপূর্বর দ্বিতীয় সংসারও ভাঙলো
                                  

অনলাইন ডেস্ক :

প্রভার সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয় সংসারও টিকলো না ছোট পর্দার জনপ্রিয় নায়ক জিয়াউল ফারুক অপূর্বর। স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিচ্ছেদ হওয়ায় তাদের ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটলো। নাম প্রকাশে অনিচ্ছুক অপূর্বর একাধিক ঘনিষ্ঠ সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, চলতি বছরের শুরুতে বিবাহ বিচ্ছেদ হয়েছে অপূর্ব-নাজিয়ার। কয়েক মাস ধরে তারা আলাদা থাকছেন। বিষয়টি এতদিন গোপন ছিল। কিন্তু নাজিয়ার সাম্প্রতিক কিছু স্ট্যাটাসে বিষয়টি আলোচনায় আসে। খোঁজ নিয়ে এর সত্যতা পাওয়া গেল।

রবিবার (১৭ মে) বিবাহ বিচ্ছেদের কথা গণমাধ্যমে স্বীকার করেন নাজিয়া হাসান অদিতি। তিনি বলেন, ‘আলোচনার মধ্য দিয়েই আমরা আলাদা হয়েছি। এর বেশি কিছুই বলতে চাই না এখন।’

প্রসঙ্গত, অপূর্ব ২০১০ সালের ১৮ আগস্ট ভালোবেসে বিয়ে করেন মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে। অপূর্ব প্রভার প্রাক্তন প্রেমিক রাজিবের সাথে তার অবৈধ সম্পর্কের কথা জানতে পেরে ২০১১ সালের ২১ ফেব্রুয়ারি প্রভার সাথে বিবাহ বিচ্ছেদ করেন। এরপর ২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতির সঙ্গে দ্বিতীয় সংসার জীবন শুরু করেন অপূর্ব। তাদের ঘরে জায়ান ফারুক আয়াশ নামে এক পুত্র রয়েছে।


   Page 1 of 25
     বিনোদন
মা হলেন আয়নাবাজির নাবিলা
.............................................................................................
আইসোলেশনে শাহরুখ খান
.............................................................................................
করোনায় আক্রান্ত হয়ে ঘরবন্দি রিয়াজ
.............................................................................................
শ্বাসকষ্ট নিয়ে সঞ্জয় দত্ত আইসিইউতে
.............................................................................................
গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই
.............................................................................................
করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে সানাই মাহবুব
.............................................................................................
সাইকেল চালাতে গিয়ে আহত ঋতুপর্ণা
.............................................................................................
ফারুকী-তিশার বিয়ের দশ বছর পূর্তি
.............................................................................................
তিন মেয়েকে নিয়ে গাইলেন ডলি
.............................................................................................
করোনায় আক্রান্ত অমিতাভ-অভিষেক, হাসপাতালে ভর্তি
.............................................................................................
রঞ্জিত ও কোয়েল মল্লিক করোনায় আক্রান্ত
.............................................................................................
আবারও রিয়াজ-পূর্ণিমা জুটি
.............................................................................................
না ফেরার দেশে চলে গেলেন এন্ড্রু কিশোর
.............................................................................................
দেবের নায়িকা হচ্ছেন অপু বিশ্বাস
.............................................................................................
দেশে ফিরেছেন এন্ড্রু কিশোর
.............................................................................................
অপূর্বর দ্বিতীয় সংসারও ভাঙলো
.............................................................................................
সুরকার আজাদ রহমান আর নেই
.............................................................................................
আবারও এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজবে ক্ষুব্ধ পরিবার
.............................................................................................
প্রথম সন্তানের মা হলেন কোয়েল মল্লিক
.............................................................................................
গমের প্যাকেটে ১৫ হাজার টাকা আমি রাখি নাই
.............................................................................................
হুমায়ুন ফরীদির ব্যবহৃত চশমার ভিত্তি মূল্য ১ লাখ টাকা
.............................................................................................
বলিউড অভিনেতা ইরফান খান আর নেই
.............................................................................................
টাকা-ক্ষমতা কিচ্ছু না, বুঝিয়ে দিলো করোনা
.............................................................................................
করোনার ভয়ে গোসল ছেড়েছেন গায়িকা
.............................................................................................
হোম কোয়ারেন্টাইনে ভারতফেরত মোশাররফ করিম
.............................................................................................
কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
.............................................................................................
সব তথ্য ফাঁস করতে হয় না : ক্যাটরিনা
.............................................................................................
বিয়ের পর আবারও ফিরলেন মিথিলা
.............................................................................................
এ কোন মোশাররফ করিম!
.............................................................................................
সংসার জীবনের ৫০ বছর পূর্ণ করলেন তারা
.............................................................................................
এন্ড্রু কিশোরের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী
.............................................................................................
পরীমনির ‘ছেঁড়া প্যান্ট’ নিয়ে হাস্যরস
.............................................................................................
অবশেষে জানা গেল কেন অভিনয় ছেড়েছিলেন শাবানা
.............................................................................................
ফিল্ম ক্লাবের সভাপতি হলেন অমিত হাসান
.............................................................................................
ওমরাহ হজ করতে মক্কায় যাচ্ছেন পূর্ণিমা
.............................................................................................
বছর জুড়ে নায়িকাদের যত বিতর্কিত ঘটনা!
.............................................................................................
বাবার আদেশে নজরুলকে স্মরণ করলেন সালমান
.............................................................................................
প্রবাসীদের জন্য ফ্রি বাংলা গান শোনার সুযোগ
.............................................................................................
বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতালেন জেমস
.............................................................................................
প্রধানমন্ত্রীকে গান শোনাতে এসেছি: সনু নিগাম
.............................................................................................
প্রধানমন্ত্রীকে পেয়ে উচ্ছ্বসিত সালমান-ক্যাটরিনা
.............................................................................................
৬০ বছরে পা দিলেন সুবর্ণা মুস্তাফা
.............................................................................................
গোসলের পোশাকে জাহ্ণবীর ছবি ভাইরাল!
.............................................................................................
আবারো অসুস্থ হয়ে হাসপাতালে এটিএম শামসুজ্জামান
.............................................................................................
চলে গেলেন অভিনেতা কালা আজিজ
.............................................................................................
জামিন পেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ
.............................................................................................
কত কোটি টাকার মালিক মিমি?
.............................................................................................
পোশাকে আমার অ্যালার্জি, তাই পরি না!
.............................................................................................
জন্মদিনে মৌসুমীর কাছে ওমর সানীর অনুরোধ
.............................................................................................
মিশার কাছে হারের পর যা বললেন মৌসুমী
.............................................................................................

|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
সম্পাদক ও প্রকাশক : জিয়াউল হক ।
নির্বাহী সম্পাদক : মো: হাবিবুর রহমান । এম, এ হাসান : সম্পাদক কর্তৃক বিএস প্রিন্টিং প্রেস ৫২/২ টয়েনবি সার্কুলার রোড, সুত্রাপুর ঢাকা খেকে মুদ্রিত
ও ৬০/ই/১ পুরানা পল্টন (৭ম তলা) থেকে প্রকাশিত বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১,৫১/ এ রিসোর্সফুল পল্টন সিটি (৪র্থ তলা), পুরানা পল্টন, ঢাকা -১০০০।
ফোনঃ-০২-৯৫৫০৮৭২,-মোবাইলঃ- ০১৭১৬-৯১১৫৭২

E-mail: provatikhoborbd@gmail.com,provatikhobor2014@gmail.com,
Web: www.dailyprovatikhobor.com

   All Right Reserved By www.dailyprovatikhobor.com Developed By: Dynamic Solution IT Dynamic Scale BD & BD My Shop